December 2, 2023

পেশাদারদের জন্য ঢাকার উত্তরায় নতুন আবাসন প্রকল্প চালু করল বিটিআই

রিয়েল এস্টেট কোম্পানি বিটিআই সম্প্রতি পেশাদার ব্যক্তিদের জন্য ঢাকার উত্তরার ১ নম্বর সেক্টরের জসিম উদ্দিন সার্কেলে আধুনিক সুযোগ-সুবিধাসংবলিত একটি আবাসন প্রকল্প চালু করেছে। এটির নাম দেওয়া হয়েছে ইয়েস (YESS)। বিটিআই বলেছে, আরামদায়ক, সাশ্রয়ী ও সুরক্ষিত এ আবাসন প্রকল্পে পেশাদারদের জন্য পছন্দমতো খাবারের সুবিধা থাকবে।

নতুন আবাসন প্রকল্প ইয়েসের উদ্বোধনী অনুষ্ঠানে বিটিআইয়ের ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নালাকাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কে বিটিআইয়ের ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান বলেন, ‘পেশাদার মানুষের জন্য আরামদায়ক ও সুরক্ষিত আবাসন নিশ্চিত করতে আমাদের ইয়েস নামের এ উদ্যোগ। এটি আধুনিক সুবিধাসংলিত, অত্যন্ত সাশ্রয়ী ও সুরক্ষিত।’ তিনি আরও বলেন, ইয়েস প্রকল্প হোস্টেলে থাকার পুরো ধারণা ও অভিজ্ঞতা বদলে দেবে।

বিটিআইয়ের সিইও নালাকা বলেন, ‘বিটিআই দেশের একটি নেতৃস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানি হওয়ায় এ উদ্যোগ নেওয়া আমাদের জন্যে সহজ হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিআই বলেছে, ইয়েসের মূল বৈশিষ্ট্য হলো—এতে রয়েছে সুসজ্জিত এসি রুম, কঠোর নিরাপত্তাব্যবস্থা, পছন্দসই খাবারের বন্দোবস্ত, মোটরসাইকেল পার্কিংয়ের ব্যবস্থা, অত্যাধুনিক জিমনেসিয়াম ইত্যাদি। এ ছাড়া এতে ক্যারিয়ার গাইডেন্স ওয়ার্কশপসহ বিভিন্ন ধরনের প্রশিক্ষণ সেশনের ব্যবস্থা আছে, যা পেশাদারদের কর্মজীবনে এগিয়ে থাকতে সাহায্য করবে। আধুনিক সুবিধাসংলিত প্রকল্পটিতে ১২০ জনের থাকার ব্যবস্থা রয়েছে।

১৬৬০৪ নম্বরে কল করে বা +৮৮০১৩১৩৪০১৪৬৬ নম্বরে হোয়াটসঅ্যাপ করে কিংবা ওয়েবসাইট ভিজিট করে বিটিআইয়ের ইয়েস প্রকল্প সম্পর্কে জানা যাবে।

Stay connected with us!

Get all the latest updates easily.

16604

Compare Listings